ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures

ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures এক যা হলো টারগু মুরেস মধ্যে অবস্থিত. ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures এর ঠিকানা 25 ঘিওরগে দোজা স্ট্রিট, টারগু মুরেস, রোমানিয়া হয়ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures ওয়েবসাইট agentiatargumures.roক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures থেকে 40723123456 যোগাযোগ করা যেতে পারে ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আব্রাম ইয়ানকু স্কুল গ্রুপ (বিদ্যালয়) বুলেভার্ডুল 1848 2, Târgu Mureș 540429, রোমানিয়া (প্রায়. 350 মিটার)
জনস্বাস্থ্য অধিদপ্তর মুরেস (অস্ত্রোপচার) গেওর্গে দোজা স্ট্রিট, টারগু মুরেস, রোমানিয়া (প্রায়. 230 মিটার)
স্পোর্টস ক্লাব উপভোগ করুন (জিম) Liviu Rebreanu Street 29, Târgu Mureș 540023, রোমানিয়া (প্রায়. 265 মিটার)
ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures 25 ঘিওরগে দোজা স্ট্রিট, টারগু মুরেস, রোমানিয়া (প্রায়. 100 মিটার)
প্রাইভেট হোটেল Urcușului স্ট্রীট 1, Târgu Mureș 540354, রোমানিয়া (প্রায়. 196 মিটার)
ক্রিস্টিনা পেনশন Piatra de Moară Street, Târgu Mureș 540354, রোমানিয়া (প্রায়. 220 মিটার)
ভিলা সোনকা ঘেরঘে দোজা স্ট্রিট, Nr. 27 1 Urcusului Street, Târgu Mureș 540354, রোমানিয়া থেকে গাড়ি অ্যাক্সেস সহ (প্রায়. 202 মিটার)
প্রাইভেট হোটেল Urcușului স্ট্রীট 1, Târgu Mureș 540354, রোমানিয়া (প্রায়. 196 মিটার)
জনস্বাস্থ্য অধিদপ্তর মুরেস (অস্ত্রোপচার) Csonka Villa, 28 Gheorghe Doja Street, Târgu Mureș, Romania (প্রায়. 229 মিটার)
জনস্বাস্থ্য অধিদপ্তর মুরেস (অস্ত্রোপচার) Csonka Villa, 28 Gheorghe Doja Street, Târgu Mureș, Romania (প্রায়. 230 মিটার)

ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে আরো দেয়াল, সিপিসি বীজ রোমানিয়া, তৈমাউর কম এসআরএল, বায়ো-অ্যাকোয়া, বিরোটেক, প্রাইভেট হোটেল, ইন্তেসা সানপাওলো ব্যাংক এটিএম, আলফা ব্যাংক, ইন্তেসা সানপাওলো ব্যাংক, , , , , ডাঃ সাজ রিহ্যাব সেন্টার ফিজিওথেরাপি, গ্যালেনাস মেডিকেল সেন্টার, ডাঃ. আম্ব্রিয়া বোগদান, ডেন্টালসেন্ট্রাম, ফ্লোরিয়া ক্যামেলিয়া, কোজমা ক্লডিয়া, সাথী কাতালিন-নোয়েমি এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures এবং Târgu Mureș সংস্কৃতির প্রাসাদ এর মধ্যে দূরত্ব প্রায় 984 মিটার
ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures এবং অ্যাসেনশন ক্যাথিড্রাল এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures এবং দ্য ডেভিল দ্বারা রিস্টো এবং পাব এর মধ্যে দূরত্ব প্রায় 1081 মিটার
ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures এবং অফিস - প্রেসক্লাব এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার

রেটিং

0/5

যোগাযোগ

agentiatargumures.ro

জানুন

25 ঘিওরগে দোজা স্ট্রিট, টারগু মুরেস, রোমানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures যোগাযোগের নম্বরটি কী?
ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures যোগাযোগের নম্বর 40723123456 হয়
কি ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures ওয়েবসাইট কি?
হ্যাঁ, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures ওয়েবসাইট agentiatargumures.ro.
ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures এর ঠিকানা কী
ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures এর ঠিকানা 25 ঘিওরগে দোজা স্ট্রিট, টারগু মুরেস, রোমানিয়া.
ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures যেখানে অবস্থিত?
ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের জন্য সংস্থা, বিনিয়োগ আকর্ষণ এবং রপ্তানি প্রচার Targu Mures টারগু মুরেস মধ্যে অবস্থিত.