ভাড়া জন্য সাইকেল

ভাড়া জন্য সাইকেল এক Bicycle Shop যা হলো অয়ন ক্রেঙ্গা, কনস্ট্যান্টিন ডায়াকোনোভিচি লোগা বুলেভার্ড 43, টিমিসোরা মধ্যে অবস্থিত. এই রোমানিয়া এর 119 বাইসাইকেল এক. ভাড়া জন্য সাইকেল এর ঠিকানা চিলড্রেনস পার্ক, ইয়ন ক্রেঙ্গা, কনস্ট্যান্টিন ডায়াকোনোভিসি লোগা 43 বুলেভার্ড, টিমিসোরা, রোমানিয়া হয়

ভাড়া জন্য সাইকেল আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

নাইকি স্টোর আউটলেট (খেলার সামগ্রীর দোকান) কর্নেলিউ কোপোসু বুলেভার্ড 14, টিমিসোয়ারা 300552, রোমানিয়া (প্রায়. 299 মিটার)
(মিষ্টির দোকান) (প্রায়. 386 মিটার)
নাইকি স্টোর আউটলেট (খেলার সামগ্রীর দোকান) কর্নেলিউ কোপোসু বুলেভার্ড 14, টিমিসোয়ারা 300552, রোমানিয়া (প্রায়. 290 মিটার)
ভাড়া জন্য সাইকেল (সাইকেলের দোকান) চিলড্রেনস পার্ক, ইয়ন ক্রেঙ্গা, কনস্ট্যান্টিন ডায়াকোনোভিসি লোগা 43 বুলেভার্ড, টিমিসোরা, রোমানিয়া (প্রায়. 100 মিটার)
কারমেন সিলভা ন্যাশনাল পেডাগজিকাল কলেজ (উচ্চ বিদ্যালয) Constantin Diaconovici Loga 45 Boulevard, Timișoara, Romania (প্রায়. 315 মিটার)
কারমেন সিলভা ন্যাশনাল পেডাগজিকাল কলেজ (উচ্চ বিদ্যালয) Constantin Diaconovici Loga 45 Boulevard, Timișoara, Romania (প্রায়. 306 মিটার)
ফরাসি ইনস্টিটিউট (ভাষা স্কুল) কনস্ট্যান্টিন ডায়াকোনোভিচি বুলেভার্ড লোগা 46, টিমিসোরা, রোমানিয়া (প্রায়. 239 মিটার)
ডাঃ নুটা কারমেন - হোমিওপ্যাথি (পরিবার অনুশীলন চিকিত্সক) কর্নেলিউ কোপোসু বুলেভার্ড, টিমিসোরা, রোমানিয়া (প্রায়. 319 মিটার)
(প্রায়. 319 মিটার)
কার্ডিওলজি রিকভারি ইনস্টিটিউট তিমিসোরা, রোমানিয়া (প্রায়. 376 মিটার)

ভাড়া জন্য সাইকেল আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ফিজিওথেরাপি এবং পুনর্বাসন ক্লিনিক টিমিসোরা, সান্তে ক্লিনিক, ডাঃ নুটা কারমেন - হোমিওপ্যাথি, স্পা এবং আরো অনেক.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

চিলড্রেনস পার্ক, ইয়ন ক্রেঙ্গা, কনস্ট্যান্টিন ডায়াকোনোভিসি লোগা 43 বুলেভার্ড, টিমিসোরা, রোমানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ভাড়া জন্য সাইকেল এর ঠিকানা কী
ভাড়া জন্য সাইকেল এর ঠিকানা চিলড্রেনস পার্ক, ইয়ন ক্রেঙ্গা, কনস্ট্যান্টিন ডায়াকোনোভিসি লোগা 43 বুলেভার্ড, টিমিসোরা, রোমানিয়া.
ভাড়া জন্য সাইকেল যেখানে অবস্থিত?
ভাড়া জন্য সাইকেল অয়ন ক্রেঙ্গা, কনস্ট্যান্টিন ডায়াকোনোভিচি লোগা বুলেভার্ড 43, টিমিসোরা মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে