বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া"

বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" এক Boarding school যা হলো ক্লুজ-নাপোকা 400000 মধ্যে অবস্থিত. এই রোমানিয়া এর 4 বোর্ডিং স্কুল এক. বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" এর ঠিকানা Iuliu Maniu Street 25, Cluj-Napoca 400000, Romania হয়বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" থেকে 40745628343 যোগাযোগ করা যেতে পারে বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 1 পর্যালোচকদের দ্বারা বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" কে 3 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ডিজে কিউ পয়েন্ট স্কুল ব্রাসাই স্যামুয়েল স্ট্রিট 12, ক্লুজ-নাপোকা 400104, রোমানিয়া (প্রায়. 275 মিটার)
জন সিগিসমন্ড ইউনিটারিয়ান একাডেমী (উচ্চ বিদ্যালয) ডিসেম্বর 21, 1989 বুলেভার্ড, ক্লুজ-নাপোকা, রোমানিয়া (প্রায়. 247 মিটার)
ক্লুজ-নাপোকা থেকে "Apáczai Csere János" তাত্ত্বিক উচ্চ বিদ্যালয় (উচ্চ বিদ্যালয) Ion I. C. Brătianu Street 26, Cluj-Napoca 400079, Romania (প্রায়. 363 মিটার)
রোমানিয়ান গাইড ট্যুরিস্ট অ্যাসোসিয়েশন - ক্লুজ নাপোকা (বিদ্যালয়) বুলেভার্ডুল ইরোইলর, ক্লুজ-নাপোকা, রোমানিয়া (প্রায়. 250 মিটার)
সেক্টরাল অপারেশনাল প্রোগ্রামের জন্য আঞ্চলিক মধ্যবর্তী সংস্থা মানব সম্পদ উন্নয়ন উত্তর-পশ্চিম অঞ্চল (সামাজিক সেবা সংস্থা) ক্লুজ কাউন্টি প্রিফেকচার, বুলেভার্ডুল 21 ডিসেম্বর 1989 58, ক্লুজ-নাপোকা 400094, রোমানিয়া (প্রায়. 271 মিটার)
ইউনিটেরিয়ান চার্চের সাধারণ প্রোগ্রাম সহ কিন্ডারগার্টেন (কিন্ডারগার্টেন স্কুল) ডিসেম্বর 21, 1989 বুলেভার্ড 9, ক্লুজ-নাপোকা, রোমানিয়া (প্রায়. 239 মিটার)
ব্রাসাই স্যামুয়েল তাত্ত্বিক উচ্চ বিদ্যালয় (বিদ্যালয়) ক্লুজ-নাপোকা, রোমানিয়া (প্রায়. 295 মিটার)
জন সিগিসমন্ড ইউনিটারিয়ান একাডেমী (উচ্চ বিদ্যালয) ডিসেম্বর 21, 1989 বুলেভার্ড, ক্লুজ-নাপোকা, রোমানিয়া (প্রায়. 232 মিটার)
রোমানিয়ান গাইড ট্যুরিস্ট অ্যাসোসিয়েশন - ক্লুজ নাপোকা (বিদ্যালয়) বুলেভার্ডুল ইরোইলর, ক্লুজ-নাপোকা, রোমানিয়া (প্রায়. 253 মিটার)

বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ফরনেটি, অ্যাকসেন্ট ডেকোর শোরুম লাক্সারি ওয়ালপেপার এবং ডেকোরেটিভ প্রোফাইল, হোটেল বেফিন, অ্যাস্ট্রিড ফ্যাশন স্টোর, ডিলাক্স ওরিয়েন্টাল শপ, আমাদের ওয়াইনারি, ডাস্টি সাউন্ড রেকর্ডস, শীর্ষ পানীয় / Cristalda Impex S.R.L., স্টক শপ ক্লুজ, বইয়ের গল্প, ক্লুজের প্রোটেস্ট্যান্ট থিওলজিক্যাল ইনস্টিটিউট, ঘেরঘে ডিমা জাতীয় সঙ্গীত একাডেমী, লাল হোটেলে থাকার ব্যবস্থা, ধাঁধা, 5 টু গো হিরোস ক্লুজ, ডিজেএসটি, BBHT সমাধান S.R.L., OIRPOSDRU উত্তর পশ্চিম, ট্রান্সিলভানিয়ান রিফর্মড চার্চ জেলা, Vlad I.Anda মেধা সম্পত্তি অফিস এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" এবং ম্যাকডোনাল্ডস এর মধ্যে দূরত্ব প্রায় 466 মিটার
বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" এবং অচন এর মধ্যে দূরত্ব প্রায় 3 কিলোমিটার
বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" এবং অচন এর মধ্যে দূরত্ব প্রায় 3 কিলোমিটার
বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" এবং কোরা ক্লুজ এর মধ্যে দূরত্ব প্রায় 4 কিলোমিটার
বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" এবং ইউলিউ হ্যাসিগানু স্পোর্টস পার্ক এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার

রেটিং

3/5

যোগাযোগ

জানুন

Iuliu Maniu Street 25, Cluj-Napoca 400000, Romania

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" যোগাযোগের নম্বরটি কী?
বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" যোগাযোগের নম্বর 40745628343 হয়
বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" রেটিং কি?
বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" রেটিং 3 5 টি তারার বাইরে রেটিং
বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" এর ঠিকানা কী
বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" এর ঠিকানা Iuliu Maniu Street 25, Cluj-Napoca 400000, Romania.
বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" যেখানে অবস্থিত?
বোর্ডিং স্কুল অফ কোরিওগ্রাফি এবং ড্রামাটিক আর্ট হাই স্কুল "অক্টাভিয়ান স্ট্রোয়া" ক্লুজ-নাপোকা 400000 মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে