গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স

গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স এক Obstetrician-gynecologist যা হলো Râmnicu Valcea 240254 মধ্যে অবস্থিত. এই রোমানিয়া এর 198 স্ত্রীরোগ বিশেষজ্ঞ-স্ত্রীরোগ বিশেষজ্ঞ এক. গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স এর ঠিকানা 14 Rapsodiei স্ট্রিট, Râmnicu Valcea 240254, রোমানিয়া হয়গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স ওয়েবসাইট http://www.ginecologie-ecografie.ro/গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স থেকে +40 250 744 151 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 364 পর্যালোচকদের দ্বারা গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

দিগন্ত (স্টোর) Rapsodiei স্ট্রীট 14, Râmnicu Valcea, রোমানিয়া (প্রায়. 106 মিটার)
দুতি বেলা এসআরএল (সুপার মার্কেট) Henri Coanda Street 17, Râmnicu Valcea, Romania (প্রায়. 296 মিটার)
মাতেই বাসরব ন্যাশনাল কলেজ অব ইনফরমেটিক্স (উচ্চ বিদ্যালয) 21 Henri Coanda Street, Râmnicu Valcea 240239, Romania (প্রায়. 196 মিটার)
উচ্চ বিদ্যালয (বিদ্যালয়) Henri Coanda Street 15, Râmnicu Valcea, Romania (প্রায়. 286 মিটার)
মাতেই বাসরব ন্যাশনাল কলেজ অব ইনফরমেটিক্স (উচ্চ বিদ্যালয) মাতেই বাসারব স্কুল, রামনিকু ভালসিয়া, রোমানিয়া (প্রায়. 187 মিটার)
উত্তর কিন্ডারগার্টেন 1 (বিদ্যালয়) আলেয়া প্রাইমাভেরি, রমনিকু ভালসিয়া, রোমানিয়া (প্রায়. 277 মিটার)
ভিক্টর গিউলিয়ানু হাই স্কুল অফ আর্টস (উচ্চ বিদ্যালয) 23 Henri Coanda Street, Râmnicu Valcea 240173, Romania (প্রায়. 265 মিটার)
"ভিক্টর গিউলিয়ানু" হাই স্কুল অফ আর্টস (উচ্চ বিদ্যালয) হেনরি কন্ডা স্ট্রিট, র্যামনিকু ভালসিয়া, রোমানিয়া (প্রায়. 287 মিটার)
ভিক্টর গিউলিয়ানু হাই স্কুল অফ আর্টস (উচ্চ বিদ্যালয) 23 Henri Coanda Street, Râmnicu Valcea 240173, Romania (প্রায়. 292 মিটার)
অ্যান্টিম আইভিরেনু স্যানিটারি হাই স্কুল (বিদ্যালয়) 247065, 19 রিপাবলিক স্ট্রিট, রমনিকু ভালসিয়া, রোমানিয়া (প্রায়. 374 মিটার)

গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে উচ্চ বিদ্যালয, উত্তর কিন্ডারগার্টেন 2, রিয়াল কমব্যাট স্পোর্টস ক্লাব, দিগন্ত, স্পিত্রা S.R.L., আলফা ব্যাংক, , সিটিগোল্ড র‍্যাপসোডি, Maramed আল্ট্রাসাউন্ড Valcea, Cab.Dr.Jitea Magdalena, স্বতন্ত্র মেডিকেল অফিস, C.M.I. ডাঃ বোগদান লিলিয়া, , , , , , আইওনেস্কু আদ্রিয়ানা, সিএমআই এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স এবং স্পিত্রা S.R.L. এর মধ্যে দূরত্ব প্রায় 302 মিটার
গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স এবং সিটিগোল্ড র‍্যাপসোডি এর মধ্যে দূরত্ব প্রায় 168 মিটার

রেটিং

5/5

যোগাযোগ

http://www.ginecologie-ecografie.ro/

জানুন

14 Rapsodiei স্ট্রিট, Râmnicu Valcea 240254, রোমানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স যোগাযোগের নম্বরটি কী?
গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স যোগাযোগের নম্বর +40 250 744 151 হয়
কি গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স ওয়েবসাইট কি?
হ্যাঁ, গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স ওয়েবসাইট http://www.ginecologie-ecografie.ro/.
গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স রেটিং কি?
গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স এর ঠিকানা কী
গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স এর ঠিকানা 14 Rapsodiei স্ট্রিট, Râmnicu Valcea 240254, রোমানিয়া.
গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স যেখানে অবস্থিত?
গাইনোকোলজি অফিস - ডাঃ পপেস্কু অরেলিয়া এবং ডাঃ কসমিনা ব্রামার লে রাউক্স Râmnicu Valcea 240254 মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে