শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র

শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র এক যা হলো Drobeta Turnu-Severin মধ্যে অবস্থিত. শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র এর ঠিকানা 78 ট্রেয়ান স্ট্রিট, ড্রোবেটা-টার্নু সেভেরিন, রোমানিয়া হয়শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র থেকে +40 742 105 086 যোগাযোগ করা যেতে পারে শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আরসিস (সেল ফোন স্টোর) ডেসেবাল স্টোর, 1ম তলা, 12 হোরিয়া স্ট্রিট, ড্রবেটা-টার্নু সেভেরিন 220125, রোমানিয়া (প্রায়. 356 মিটার)
অপটিব্লু (সানগ্লাসের দোকান) দেসেবল শপিং সেন্টার, হোরিয়া স্ট্রিট Nr. 12, Drobeta-Turnu Severin 220132, Romania (প্রায়. 325 মিটার)
Agroland Drobeta Turnu Severin (ফার্ম শপ) গেওরঘে লাজার স্ট্রিট 13, ড্রোবেটা-টার্নু সেভেরিন 220132, রোমানিয়া (প্রায়. 375 মিটার)
জেব্রাপে (কিওস্ক) আর্টিমা ড্রোবেটা - ডেসেবল, স্ট্র. হোরিয়া, না। 12, জুড। মেহেদিন্তি, মেহেদিন্তি, রোমানিয়া (প্রায়. 353 মিটার)
অপটিব্লু (সানগ্লাসের দোকান) দেসেবল শপিং সেন্টার, হোরিয়া স্ট্রিট Nr. 12, Drobeta-Turnu Severin 220132, Romania (প্রায়. 326 মিটার)
আরসিস (সেল ফোন স্টোর) ডেসেবাল স্টোর, 1ম তলা, 12 হোরিয়া স্ট্রিট, ড্রোবেটা-টার্নু সেভেরিন 220125, রোমানিয়া (প্রায়. 355 মিটার)
ইউটোপিয়া ইংলিশ একাডেমি (ইংরেজি ভাষার স্কুল) Strada Traian 97, Drobeta-Turnu Severin 220060, Romania (প্রায়. 192 মিটার)
সম্পদ এবং শিক্ষাগত সহায়তার জন্য কাউন্টি কেন্দ্র (শিক্ষা প্রতিষ্ঠান) Mareșal আলেকজান্দ্রু আভেরেস্কু স্ট্রিট নং. 14, Drobeta-Turnu Severin 220131, Romania (প্রায়. 192 মিটার)
Logiscool Drobeta-Turnu Severin (শিক্ষা কেন্দ্র) ট্রায়ান স্ট্রিট নং 119, Drobeta-Turnu Severin 220134, Romania (প্রায়. 162 মিটার)
স্কুলের পরে অ্যাডলার (স্কুলের অনুষ্ঠান শেষে) অরেলিয়ান NR 46 FLOOR 2, Drobeta-Turnu Severin 220132, Romania (প্রায়. 203 মিটার)

শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে শারীরিক শিক্ষা ও ক্রীড়া অনুষদ, হোটেল টিউডর, মেহেদিন্তি কাউন্টি কাউন্সিল, সামাজিক সহায়তা ও শিশু সুরক্ষার সাধারণ অধিদপ্তর, বড় গাড়ির ফাইল, মেহেদীনি জনস্বাস্থ্য অধিদপ্তর, মেহেদিন্তি কাউন্টি প্রিফেকচার, হেডকোয়ার্টার পিএমপি মেহেদিন্তি, ডাকঘর 1, পুলিশ, জাতীয় কৃষক খ্রিস্টান ডেমোক্রেটিক পার্টি মেহেদিনী শাখা, অফিস কপি করা নথি, সংসদ সদস্য আলেকজান্দ্রু বালনেস্কুর মন্ত্রিসভা, পরিষেবা অনুমোদিত / নিবন্ধন, ক্যাম্পাস কন তুর S.R.L., SECOM, , প্রসিকিউটর অফিস ড্রবেটা-টার্নু সেভেরিন কোর্টের সাথে সংযুক্ত, সিটি হল ড্রবেটা-টার্নু সেভেরিন এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র এবং জল মিনার এর মধ্যে দূরত্ব প্রায় 555 মিটার
শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র এবং হোটেল টিউডর এর মধ্যে দূরত্ব প্রায় 3 কিলোমিটার
শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র এবং ট্রাজান ব্রিজ এর মধ্যে দূরত্ব প্রায় 1098 মিটার
শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র এবং রেস্তোরাঁ সার্বিয়ান ট্যাভার্ন নির্দিষ্ট সার্বিয়ান খাবার অফার করে এর মধ্যে দূরত্ব প্রায় 6 কিলোমিটার
শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র এবং দ্রোবেটা-টার্নু সেভেরিন মিউনিসিপ্যাল ​​স্টেডিয়াম এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

78 ট্রেয়ান স্ট্রিট, ড্রোবেটা-টার্নু সেভেরিন, রোমানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র যোগাযোগের নম্বরটি কী?
শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র যোগাযোগের নম্বর +40 742 105 086 হয়
শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র এর ঠিকানা কী
শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র এর ঠিকানা 78 ট্রেয়ান স্ট্রিট, ড্রোবেটা-টার্নু সেভেরিন, রোমানিয়া.
শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র যেখানে অবস্থিত?
শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সেন্ট মূসা নবী তথ্য ও যোগাযোগ কেন্দ্র Drobeta Turnu-Severin মধ্যে অবস্থিত.