উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং

উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং এক School যা হলো টিমিসোরা মধ্যে অবস্থিত. এই রোমানিয়া এর 14296 স্কুল এক. উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং এর ঠিকানা ডাক্তার আইওসিফ নেমোইয়ানু স্ট্রিট 5, টিমিসোরা, রোমানিয়া হয়উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 1 পর্যালোচকদের দ্বারা উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

সুপার মার্কেট (মুদি দোকান) কোরিওলান ব্রেডিসিয়েনু স্ট্রিট 8, টিমিসোরা 300011, রোমানিয়া (প্রায়. 334 মিটার)
সবই প্রকৃতির জন্য (প্রাকৃতিক সামগ্রীর দোকান) 11 প্যারিস স্ট্রিট, টিমিসোয়ারা 300003, রোমানিয়া (প্রায়. 297 মিটার)
টিমিসোরা স্কোয়ার 700 (টাটকা খাবারের বাজার) কোরিওলান ব্রেডিসিয়েনু স্ট্রিট 6, টিমিসোরা, রোমানিয়া (প্রায়. 419 মিটার)
উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং (বিদ্যালয়) ডাক্তার আইওসিফ নেমোইয়ানু স্ট্রিট 5, টিমিসোরা, রোমানিয়া (প্রায়. 100 মিটার)
রোমান ক্যাথলিক হাই স্কুল গেরহার্দিনাম (উচ্চ বিদ্যালয) রেজিনা মারিয়া 1 স্কোয়ার, টিমিসোরা 300004, রোমানিয়া (প্রায়. 328 মিটার)
ওয়েস্টার্ন ইউনিভার্সিটি প্রিন্টিং হাউস (বিদ্যালয়) ডাক্তার লিভিউ গাবর স্ট্রিট 2, টিমিসোরা, রোমানিয়া (প্রায়. 282 মিটার)
উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং (বিদ্যালয়) ডাক্তার আইওসিফ নেমোইয়ানু স্ট্রিট 5, টিমিসোরা, রোমানিয়া (প্রায়. 103 মিটার)
ITC-ELINF S.R.L. (কম্পিউটার প্রশিক্ষণ স্কুল) কোরিওলান ব্রেডিসিয়েনু, নং. 8, ফ্লোর 4, ক্যাম। 405, টিমিসোরা, রোমানিয়া (প্রায়. 354 মিটার)
রোমান ক্যাথলিক হাই স্কুল গেরহার্দিনাম (উচ্চ বিদ্যালয) রেজিনা মারিয়া 1 স্কোয়ার, টিমিসোরা 300004, রোমানিয়া (প্রায়. 325 মিটার)
ITC-ELINF S.R.L. (কম্পিউটার প্রশিক্ষণ স্কুল) কোরিওলান ব্রেডিসিয়েনু, নং. 8, ফ্লোর 4, ক্যাম। 405, টিমিসোরা, রোমানিয়া (প্রায়. 358 মিটার)

উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে নাগারো, ক্রসওভার রোমানিয়া, প্রোক্রেডিট ব্যাংক, br, টিমিস চেম্বার অফ অ্যাকাউন্টস, টিমিস বন বিভাগ, , Maier, Ciucur এবং Associatii, কার্ডিওভেস্ট, শিশুদের জন্য জরুরী হাসপাতাল লুই Ţurcanu, অকাল নবজাতক ক্লিনিক,, , অপটিকক্লাস অপথালমোলজি অফিস এবং মেডিকেল অপটিক্স ড. ইভানেস্কু অগাস্টিন, ডাঃ বেসিয়ান অকুপেশনাল মেডিসিন, ডাক্তার Jupaneanț মেডিকেল সেন্টার, , নিউরোরাড S.R.L., পেট্রিকা মারিয়া, ক্যাবিনেট মেডিকেল O.R.L. ড. ডোইনা ট্রুস্কা S.R.L., অপটিকক্লাস এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং আরও কমপক্ষে 2 আরও স্কুল হু। এইগুলো স্কুল হু - ওয়েস্টার্ন ইউনিভার্সিটি প্রিন্টিং হাউস, উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং এবং অর্থোডক্স মেট্রোপলিটন ক্যাথিড্রাল এর মধ্যে দূরত্ব প্রায় 1488 কিলোমিটার
উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং এবং ইউনিয়ন স্কয়ার এর মধ্যে দূরত্ব প্রায় 1488 কিলোমিটার
উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং এবং লিবার্টি স্কোয়ার এর মধ্যে দূরত্ব প্রায় 1488 কিলোমিটার
উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং এবং ক্যারেফোর এর মধ্যে দূরত্ব প্রায় 1488 কিলোমিটার
উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং এবং ক্যারেফোর এর মধ্যে দূরত্ব প্রায় 4 কিলোমিটার

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

ডাক্তার আইওসিফ নেমোইয়ানু স্ট্রিট 5, টিমিসোরা, রোমানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং রেটিং কি?
উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং এর ঠিকানা কী
উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং এর ঠিকানা ডাক্তার আইওসিফ নেমোইয়ানু স্ট্রিট 5, টিমিসোরা, রোমানিয়া.
উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং যেখানে অবস্থিত?
উচ্চ বিদ্যালয় "নিকোলাস লেনাউ" ক্যান্টিন এবং বোর্ডিং টিমিসোরা মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে