ইলবাহ

ইলবাহ এক School যা হলো প্লয়েস্টি মধ্যে অবস্থিত. এই রোমানিয়া এর 14296 স্কুল এক. ইলবাহ এর ঠিকানা গেওরহে দোজা স্ট্রিট, প্লয়েস্টি, রোমানিয়া হয়ইলবাহ আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

ইলবাহ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

সম্পদ এবং শিক্ষাগত সহায়তার জন্য প্রাহোভা কাউন্টি কেন্দ্র (বিদ্যালয়) Ștefan Greceanu রাস্তার নম্বর. 9A, Ploiești, রোমানিয়া (প্রায়. 385 মিটার)
ন্যাশনাল কলেজ ইয়ন লুকা ক্যারাগিয়াল (উচ্চ বিদ্যালয) গেওরঘে দোজা স্ট্রিট 98, প্লোয়েস্টি 100164, রোমানিয়া (প্রায়. 248 মিটার)
সম্পদ এবং শিক্ষাগত সহায়তার জন্য প্রাহোভা কাউন্টি কেন্দ্র (বিদ্যালয়) Ștefan Greceanu রাস্তার নম্বর. 9A, Ploiești, রোমানিয়া (প্রায়. 382 মিটার)
আইরিয়ান প্লয়েস্টি ড্রাইভিং স্কুল (ড্রাইভার লাইসেন্স প্রশিক্ষণ স্কুল) Strada Romană 78, Ploiești 100154, রোমানিয়া (প্রায়. 210 মিটার)
আইটি একাডেমি - শিশুদের আইটি - WeCanDoIT (কম্পিউটার প্রশিক্ষণ স্কুল) স্ট্র. অধ্যাপক অয়ন থ. গ্রিগোর, nr9, ফ্লোর 2, 100166, রোমানিয়া (প্রায়. 236 মিটার)
ইলবাহ (বিদ্যালয়) গেওরহে দোজা স্ট্রিট, প্লয়েস্টি, রোমানিয়া (প্রায়. 100 মিটার)
প্লয়েস্টি ভেটেরিনারি অফিস (আইসিএসই স্কুল) জর্জ কোসবুক স্ট্রিট, প্লয়েস্টি, রোমানিয়া (প্রায়. 228 মিটার)
ন্যাশনাল কলেজ ইয়ন লুকা ক্যারাগিয়াল (উচ্চ বিদ্যালয) গেওরঘে দোজা স্ট্রিট 98, প্লোয়েস্টি 100164, রোমানিয়া (প্রায়. 248 মিটার)
সেন্ট নিকোলাস গেস্টহাউস বাসরবিলোর রাস্তার নং. 11, Ploiești, রোমানিয়া (প্রায়. 380 মিটার)
অ্যাকসর প্ল্যান এসআরএল (জমি জরিপ অফিস) Slt. আমি ক্যালিন ক্যাটালিন ছিলাম, না। 11, bl. A, Ploiești 100066, রোমানিয়া (প্রায়. 317 মিটার)

ইলবাহ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে এনভায়রনমেন্টাল গার্ড - প্রহোভা কাউন্টি কমিশনারিয়েট, ইমোবিলিয়ার থেকে ক্যাফ, অ্যাকসর প্ল্যান এসআরএল, বিভাগ 1 PLOIEȘTI সিটি পুলিশ, Arca Hrist ফিউনারেল এজেন্সি, , Ploiești শাখা OTP ব্যাংক রোমানিয়া, রাইফিসেন ব্যাংক, , ন্যাশনাল কলেজ ইয়ন লুকা ক্যারাগিয়াল, ওয়েস্টার্ন ইউনিয়ন, অফট্যাক্লিয়ার, রোটারু মিহেলা, আলাইনা আনাচে ড, প্রহোভেনু রোকসানা, মুনমেডিকা, C.M.I. পিয়েনারু মিহেলা-ভিক্টোরিয়া, সিএমআই ডাঃ বোগদান রিজিয়া, আমেডেন্ট এস্টেট - ডাঃ আনাস্তাসিউ মিহাই, রুলিয়া এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, ইলবাহ আরও কমপক্ষে 2 আরও স্কুল হু। এইগুলো স্কুল হু - সম্পদ এবং শিক্ষাগত সহায়তার জন্য প্রাহোভা কাউন্টি কেন্দ্র, সম্পদ এবং শিক্ষাগত সহায়তার জন্য প্রাহোভা কাউন্টি কেন্দ্র

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

ইলবাহ এবং ক্লক মিউজিয়াম নিকোলাই সিমাচে এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
ইলবাহ এবং ইলি ওনা স্টেডিয়াম এর মধ্যে দূরত্ব প্রায় 1088 মিটার
ইলবাহ এবং ওয়েস্ট মল অফিস এর মধ্যে দূরত্ব প্রায় 3 কিলোমিটার
ইলবাহ এবং প্রাহোভা প্লাজা হোটেল এর মধ্যে দূরত্ব প্রায় 630 মিটার
ইলবাহ এবং ইলি ওনা স্টেডিয়াম এর মধ্যে দূরত্ব প্রায় 1088 মিটার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

গেওরহে দোজা স্ট্রিট, প্লয়েস্টি, রোমানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ইলবাহ এর ঠিকানা কী
ইলবাহ এর ঠিকানা গেওরহে দোজা স্ট্রিট, প্লয়েস্টি, রোমানিয়া.
ইলবাহ যেখানে অবস্থিত?
ইলবাহ প্লয়েস্টি মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে