অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP

অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP এক School যা হলো জেনারেল নিকোলাই ডাসকালেস্কু বুলেভার্ড, Piatra Neamț মধ্যে অবস্থিত. এই রোমানিয়া এর 14296 স্কুল এক. অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP এর ঠিকানা না 4, জেনারেল নিকোলাই ডাসকালেস্কু বুলেভার্ড, পিয়াট্রা নিয়াম, রোমানিয়া হয়অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP ওয়েবসাইট liceulteologic-piatraneamt.roঅর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP থেকে 40233212672 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 3 পর্যালোচকদের দ্বারা অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP কে 2.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

NEAMT গাড়ী ট্রাক্টর (গুণ গুণ) বুলেভার্দুল জেনারেল নিকোলাই ডাসকালেস্কু 373, পিয়াত্রা নিমț 610201, রোমানিয়া (প্রায়. 304 মিটার)
MAVIPROD - Piatra Neamt (অটো পার্টস স্টোর) জেনারেল নিকোলাই ডাসকালেস্কু বুলেভার্ড নং। 13, Piatra Neamț 610191, রোমানিয়া (প্রায়. 151 মিটার)
SARMOB Piatra Neamt (হোম সামগ্রীর দোকান) নং 393, Nicolae Dăscălescu General Boulevard, Piatra Neamț, Romania (প্রায়. 100 মিটার)
লিডল (সুপার মার্কেট) জেনারেল নিকোলাই ডাসকালেস্কু বুলেভার্ড নং। 2, Piatra Neamț, রোমানিয়া (প্রায়. 100 মিটার)
PETROUZINEX SRL - ইন্ডাস্ট্রিয়াল ফিটিংস, হাইড্রেন্ট ইন্ডাস্ট্রিয়াল ভালভ ইত্যাদি। (শিল্প সরঞ্জাম সরবরাহকারী) STR, জেনারেল নিকোলাই ডাসকালেস্কু বুলেভার্ড 261-263, Piatra Neamț 610201, রোমানিয়া (প্রায়. 319 মিটার)
অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP (বিদ্যালয়) না 4, জেনারেল নিকোলাই ডাসকালেস্কু বুলেভার্ড, পিয়াট্রা নিয়াম, রোমানিয়া (প্রায়. 100 মিটার)
TCE গ্রুপ 3 Fir Trees (হোল্ডিং সংস্থা) বুলেভার্ডুল জেনারেল নিকোলাই ডাসকালেস্কু 287, পিয়াট্রা নিমț 610201, রোমানিয়া (প্রায়. 116 মিটার)
অনুমানের চার্চ (অর্থডক্স চার্চ) Piatra NeamÈ ›, রোমানিয়া (প্রায়. 350 মিটার)

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP এবং ফ্ল্যাঙ্কো এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP এবং ফ্ল্যাঙ্কো এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP এবং SARMOB Piatra Neamt এর মধ্যে দূরত্ব প্রায় 100 মিটার

রেটিং

2.5/5

যোগাযোগ

liceulteologic-piatraneamt.ro

জানুন

না 4, জেনারেল নিকোলাই ডাসকালেস্কু বুলেভার্ড, পিয়াট্রা নিয়াম, রোমানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP যোগাযোগের নম্বরটি কী?
অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP যোগাযোগের নম্বর 40233212672 হয়
কি অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP ওয়েবসাইট কি?
হ্যাঁ, অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP ওয়েবসাইট liceulteologic-piatraneamt.ro.
অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP রেটিং কি?
অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP রেটিং 2.5 5 টি তারার বাইরে রেটিং
অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP এর ঠিকানা কী
অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP এর ঠিকানা না 4, জেনারেল নিকোলাই ডাসকালেস্কু বুলেভার্ড, পিয়াট্রা নিয়াম, রোমানিয়া.
অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP যেখানে অবস্থিত?
অর্থোডক্স থিওলজিকাল হাই স্কুল "পবিত্র সম্রাট কনস্টানটাইন এবং হেলেন" CORP জেনারেল নিকোলাই ডাসকালেস্কু বুলেভার্ড, Piatra Neamț মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে