সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț

সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț এক Meat products যা হলো Piatra Neamț মধ্যে অবস্থিত. এই রোমানিয়া এর 91 মাংস পণ্য এক. সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț এর ঠিকানা সেন্ট্রাল স্কোয়ার, পিয়াত্রা নিয়াম, রোমানিয়া হয়সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 2 পর্যালোচকদের দ্বারা সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

LaDoiPasi (সুবিধার্থে দোকানে) দিমিত্রি লিওনিডা স্ট্রিট 6, পিয়াত্রা নিয়াম 620000, রোমানিয়া (প্রায়. 364 মিটার)
মল ফোরাম কেন্দ্র (শপিং মল) স্ট্র. কুয়েজদি, পিয়াট্রা নিয়াম, রোমানিয়া (প্রায়. 213 মিটার)
সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț (মাংস পণ্য) সেন্ট্রাল স্কোয়ার, পিয়াত্রা নিয়াম, রোমানিয়া (প্রায়. 100 মিটার)
নিকু পিয়াটা সেন্ট্রালা ফিশিং শপ (মাছ ধরা দোকান) দিমিত্রি লিওনিডা স্ট্রীট 2, পিয়াট্রা নিমț 610150, রোমানিয়া (প্রায়. 302 মিটার)
সিগমা পিয়াট্রা নিমট ফার্নিচার 1 (শোবার ঘরের আসবাবের দোকান) ফোরাম ফোরাম কেন্দ্রের ভিতরে, 18 কুয়েজদি স্ট্রিট, পিয়াত্রা নিয়াম 610024, রোমানিয়া (প্রায়. 193 মিটার)
AUTOLINK SRL (টায়ারের দোকান) কুয়েজদি স্ট্রীট, পিয়াত্রা নিয়াম 610023, রোমানিয়া (প্রায়. 210 মিটার)
বারোক বিউটি সেন্টার এবং দোকান (কেতাদোরস্ত প্রসাধনের ত্ত অঙ্গসজ্জার দোকান) Mihai Eminescu Street 29, Piatra Neamț, Romania (প্রায়. 373 মিটার)
ডায়ানা মিষ্টান্ন (মিষ্টান্ন) Piatra Neamț, রোমানিয়া (প্রায়. 332 মিটার)
কোয়ার্টজ ডায়োড (ইলেকট্রনিক্স দোকান) Mihail Kogălniceanu Square NO. 8, Piatra Neamț, রোমানিয়া (প্রায়. 351 মিটার)
সাইকেল এবং এটিভি-মোটরসাইকেলের দোকান (সাইকেলের দোকান) 1 কুয়েজদি স্ট্রিট, পিয়াত্রা নেয়াম, রোমানিয়া (প্রায়. 190 মিটার)

সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে আনা এবং কর্নেল, PPT Piatra Neamț - কেন্দ্রীয় স্কোয়ার, ড.ম্যাক্স ফার্মেসি, বারোক বিউটি সেন্টার এবং দোকান, জরুরী পরিস্থিতির জন্য পরিদর্শন পেট্রোডাভা, মুদির দোকানে, ফুলের দোকান, আর্সন, পালিনা কম, ইটাল এক্সপো, টুলস, OrtoProfil, ড্রাইভিং স্কুল ইকাররুস, AK পোস্ট প্রেরক, Piatra Neamț, জরুরী পরিস্থিতির জন্য পরিদর্শন পেট্রোডাভা, সংসদীয় মন্ত্রিসভা ইউলিয়ান বুলাই, কনসুমকোপ পিয়াট্রা নিমট সোসাইটেট কোঅপারেটিভা, Piatra Neamt কর এবং কর বিভাগ, ক্যাডাস্ট্রে অফিস, EMA S.A. এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț এবং Piatra Neamt গ্যালারি এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț এবং স্টিফেন দ্য গ্রেট'স টাওয়ার এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț এবং গন্ডোলা এর মধ্যে দূরত্ব প্রায় 849 মিটার
সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț এবং স্টিফেন দ্য গ্রেট'স টাওয়ার এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț এবং গন্ডোলা এর মধ্যে দূরত্ব প্রায় 818 মিটার

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

সেন্ট্রাল স্কোয়ার, পিয়াত্রা নিয়াম, রোমানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț রেটিং কি?
সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț এর ঠিকানা কী
সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț এর ঠিকানা সেন্ট্রাল স্কোয়ার, পিয়াত্রা নিয়াম, রোমানিয়া.
সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț যেখানে অবস্থিত?
সুপারস্টার স্টোর - বুকোভিনা থেকে খাবার - সেন্ট্রাল স্কোয়ার পি. নিমț Piatra Neamț মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে