গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার হয় এক হাসপাতাল অবস্থিত ক্লুজ-নাপোকা 400000. এটি এর মধ্যে একটি 3078 হাসপাতাল ভিতরে রোমানিয়া. এর ঠিকানা গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার হয় 38A জেনারেল ট্রেয়ান মোসোইউ স্ট্রিট, ক্লুজ-নাপোকা 400000, রোমানিয়া. এর ওয়েবসাইট গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার হয় doctortantau.ro. গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার এ যোগাযোগ করা যাবে 40264598465. গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 39 তার চারপাশের জায়গা Europe-Places.com. গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 57 ওয়েবে পর্যালোচনা.

গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

দৃষ্টি প্রতিবন্ধীদের জন্য বিশেষ স্কুল ক্লুজ-নাপোকা (উচ্চ বিদ্যালয) Calea Dorobantilor 31, Cluj-Napoca 400117, Romania (প্রায়. 373 meters)
স্কুল অফ ফাইন আর্টস রোমুলাস লাদেয়া (আর্ট স্কুল) Calea Dorobantilor 56, Cluj-Napoca 400117, Romania (প্রায়. 364 meters)
ত্রিয়ানবিয়া (শিক্ষা কেন্দ্র) Calea Dorobantilor no. 25, ক্লুজ-নাপোকা 400117, রোমানিয়া (প্রায়. 400 meters)
বাইবেল স্কুল "রোমানিয়ার জন্য খ্রিস্ট" (ধর্মীয় স্কুল) জেনারেল ট্রায়ান মোসোইউ স্ট্রিট 28, ক্লুজ-নাপোকা 400132, রোমানিয়া (প্রায়. 186 meters)
বধির জন্য উচ্চ বিদ্যালয় (উচ্চ বিদ্যালয) Calea Dorobantilor 40, Cluj-Napoca 400117, Romania (প্রায়. 328 meters)
ত্রিয়ানবিয়া (শিক্ষা কেন্দ্র) Calea Dorobantilor no. 25, ক্লুজ-নাপোকা 400117, রোমানিয়া (প্রায়. 356 meters)
রাগভিটি হোম - জাইস ডেকোর ক্লুজ-নাপোকা (কার্পেটের দোকান) নিকোলা টাইটুলেস্কু বুলেভার্ড 17, ক্লুজ-নাপোকা 400000, রোমানিয়া (প্রায়. 358 meters)
আছে একটি (অভ্যন্তর ডিজাইনার) Calea Dorobantilor 38, Cluj-Napoca 400117, Romania (প্রায়. 331 meters)
মেঝে 4 আপনি (বুটিক) Calea Dorobantilor, Nr. 24, Cluj-Napoca, Cluj, DN1C, Cluj-Napoca 400000, রোমানিয়া (প্রায়. 346 meters)
সর্বোচ্চ প্লাস (গুদাম) Calea Dorobantilor 18-20, Cluj-Napoca 400117, Romania (প্রায়. 357 meters)

গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে সর্বোচ্চ প্লাস, রাগভিটি হোম - জাইস ডেকোর ক্লুজ-নাপোকা, হোটেল অ্যালেক্সিস ক্লুজ, অর্থোপেডিকস এবং ট্রমাটোলজির ক্লিনিক "আলেকজান্দ্রু রাদুলেস্কু", পিকচার প্লাস, এনএনডিকেপি ক্লুজ-নাপোকা অফিস, দ্য বিট আর্ট স্টুডিও, দখল, ক্লুজ বার, CAFR CLUJ আঞ্চলিক প্রতিনিধিত্ব, হোরিয়া ক্রিসান, লিওর্ডিয়ান আদ্রিয়ানা মিহেলা স্টেলুস, গাইনিয়া ক্লিনিক, ডেন্টিস্ট, গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার, চেষ্টা করুন, ডঃ আদ্রিয়ান টোডর, , লুসিয়ান রোগজান সাইকোলজিক্যাল অফিস এবং আরো অনেক.

হাসপাতাল গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার চারপাশে অনেক আছে।হাসপাতাল পিকচার প্লাস, গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার, পিকচার প্লাস, এবং রেজিনা মারিয়া স্বাস্থ্য নেটওয়ার্ক হাসপাতাল কিছু গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার কাছাকাছি

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার and ম্যাকডোনাল্ডস is approx 1096 meters.
Distance between গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার and অচন is approx 3 kilometers.
Distance between গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার and অচন is approx 3 kilometers.
Distance between গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার and কোরা ক্লুজ is approx 5 kilometers.
Distance between গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার and ইউলিউ হ্যাসিগানু স্পোর্টস পার্ক is approx 3 kilometers.

রেটিং

4/5

যোগাযোগ

doctortantau.ro

জানুন

38A জেনারেল ট্রেয়ান মোসোইউ স্ট্রিট, ক্লুজ-নাপোকা 400000, রোমানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার যোগাযোগের নম্বরটি কী?

গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার যোগাযোগের নম্বর 40264598465 হয়

কি গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার ওয়েবসাইট কি?

হ্যাঁ, গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার ওয়েবসাইট doctortantau.ro.

গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার রেটিং কি?

গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার এর ঠিকানা কী

গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার এর ঠিকানা 38A জেনারেল ট্রেয়ান মোসোইউ স্ট্রিট, ক্লুজ-নাপোকা 400000, রোমানিয়া.

গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার যেখানে অবস্থিত?

গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার ক্লুজ-নাপোকা 400000 মধ্যে অবস্থিত.

কি গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার?

গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার ইহা একটি হাসপাতাল ভিতরে রোমানিয়া

কোন এলাকার পিনকোড কী গ্যাস্ট্রোএন্টারোলজি, হেপাটোলজি এবং ডাইজেস্টিভ এন্ডোস্কোপির জন্য মেডিকেল সেন্টার অবস্থিত?

এর পিনকোড ক্লুজ-নাপোকা 400000 হয় 400000

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে