ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা হয় এক প্লাস্টিক সার্জন অবস্থিত ক্লুজ-নাপোকা 400029. এটি এর মধ্যে একটি 55 প্লাস্টিক সার্জন ভিতরে রোমানিয়া. এর ঠিকানা ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা হয় কার্ডিনাল ইউলিউ হোসু স্ট্রিট 11, ক্লুজ-নাপোকা 400029, রোমানিয়া. এর ওয়েবসাইট ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা হয় http://www.drotel.ro/. ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা এ যোগাযোগ করা যাবে +40 742 689 450. ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 57 তার চারপাশের জায়গা Europe-Places.com. ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 6 ওয়েবে পর্যালোচনা.

ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ক্লুজ-নাপোকার প্রযুক্তিগত বিশ্ববিদ্যালয় (পাবলিক বিশ্ববিদ্যালয়) 28 মেমোরান্ডুমুলুই স্ট্রিট, ক্লুজ-নাপোকা 400114, রোমানিয়া (প্রায়. 289 meters)
ইকোনমিক কলেজ ইউলিয়ান পপ (উচ্চ বিদ্যালয) স্ট্রাডা এমিল আইসাক 19, ক্লুজ-নাপোকা 400023, রোমানিয়া (প্রায়. 228 meters)
গ্রীক ক্যাথলিক হাই স্কুল "ইনোচেন্টি মিকু" (উচ্চ বিদ্যালয) Calea Moţilor 24, Cluj-Napoca 400000, Romania (প্রায়. 338 meters)
ইকোনমিক কলেজ ইউলিয়ান পপ (উচ্চ বিদ্যালয) স্ট্রাডা এমিল আইসাক 19, ক্লুজ-নাপোকা 400023, রোমানিয়া (প্রায়. 249 meters)
জর্জ বারিটিউ ন্যাশনাল কলেজ (উচ্চ বিদ্যালয) স্ট্রাডা এমিল আইসাক 10, ক্লুজ-নাপোকা 400023, রোমানিয়া (প্রায়. 260 meters)
ব্যবসা উন্নয়ন কারখানা (বিদ্যালয়) Calea Moţilor 28, Cluj-Napoca 400000, Romania (প্রায়. 369 meters)
সেন্ট্রাল পার্ক সিমিওন বার্নুটিউ (পার্ক) সেন্ট্রাল পার্ক, ক্লুজ-নাপোকা, রোমানিয়া (প্রায়. 304 meters)
কিন্ডারগার্টেন সেজেন্ট ইমরে (প্রাক স্কুল) কার্ডিনাল ইউলিউ হোসু স্ট্রিট 22-28, ক্লুজ-নাপোকা 400029, রোমানিয়া (প্রায়. 261 meters)
রসায়ন এবং রাসায়নিক প্রকৌশল অনুষদ (বিশ্ববিদ্যালয়) Strada Arany János 11, Cluj-Napoca 400028, Romania (প্রায়. 195 meters)
রোমান ক্যাথলিক চার্চ সেজেন্ট ইমরে (বিদ্যালয়) কার্ডিনাল ইউলিউ হোসু স্ট্রিট নং 24-26, ক্লুজ-নাপোকা 400000, রোমানিয়া (প্রায়. 278 meters)

ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে জর্জ বারিটিউ ন্যাশনাল কলেজ, পোলিশ ভাষা ও সংস্কৃতি কেন্দ্র, মানুষের সেকেন্ড হ্যান্ড, ডিএম, সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদ, ফিনিক্স ডায়াগনস্টিক ক্লিনিক, Policlinca Strada Motilor Cluj, Samsara Foodhouse - নিরামিষ রেস্টুরেন্ট নিরামিষ ডেলিভারি আউটডোর ক্লুজ, গুরমেট কাপ, ইলেক্ট্রিকা সাপ্লাই শাখা ট্রান্সিলভেনিয়া, পিপলস অ্যাডভোকেট - ক্লুজ টেরিটোরিয়াল অফিস, ইলেক্ট্রিকা সাপ্লাই শাখা ট্রান্সিলভেনিয়া, অ্যাডেকো ক্লুজ-নাপোকা, পূর্ব শস্য, ক্লুজ-নাপোকা সিটি হল, ING ব্যাঙ্ক ফার্ডিনান্ড ক্লুজ (6-8 মতিলর স্ট্রিটে সরানো হয়েছে), আইএনজি ব্যাংক ক্লুজ-নাপোকা, সিইসি ব্যাংক শান্তি সংস্থা, সান্তে ক্লিনিক, সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদ এবং আরো অনেক.

প্লাস্টিক সার্জন ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা চারপাশে অনেক আছে।প্লাস্টিক সার্জন ডাঃ মিহাই অ্যাচিলিয়ান-প্লাস্টিক সার্জারি, ডঃ অলিম্পিউ হারসেগা। কসমেটিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ। ঠোঁট বৃদ্ধি, স্তন Cluj. রাইনোপ্লাস্টি, লাইপোসাকশন, ফেসিয়াল লিফটিং ক্লুজ। অ্যাবডোমিনোপ্লাস্টি, লিপ অগমেন্টেশন, লিপ হায়ালুরোনিক অ্যাসিড ক্লুজ, এবং ডাঃ আনা OÈ ›el - কসমেটিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা প্লাস্টিক সার্জন কিছু ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা কাছাকাছি

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা and Samsara Foodhouse - নিরামিষ রেস্টুরেন্ট নিরামিষ ডেলিভারি আউটডোর ক্লুজ is approx 217 meters.
Distance between ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা and ডাঃ মিহাই অ্যাচিলিয়ান-প্লাস্টিক সার্জারি is approx 100 meters.
Distance between ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা and মনোবিজ্ঞানী ক্লুজ, কারমেন ইলিয়া is approx 703 meters.
Distance between ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা and is approx 703 meters.

রেটিং

5/5

যোগাযোগ

http://www.drotel.ro/

জানুন

কার্ডিনাল ইউলিউ হোসু স্ট্রিট 11, ক্লুজ-নাপোকা 400029, রোমানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা যোগাযোগের নম্বরটি কী?

ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা যোগাযোগের নম্বর +40 742 689 450 হয়

কি ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা ওয়েবসাইট কি?

হ্যাঁ, ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা ওয়েবসাইট http://www.drotel.ro/.

ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা রেটিং কি?

ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা এর ঠিকানা কী

ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা এর ঠিকানা কার্ডিনাল ইউলিউ হোসু স্ট্রিট 11, ক্লুজ-নাপোকা 400029, রোমানিয়া.

ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা যেখানে অবস্থিত?

ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা ক্লুজ-নাপোকা 400029 মধ্যে অবস্থিত.

কি ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা?

ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা ইহা একটি প্লাস্টিক সার্জন ভিতরে রোমানিয়া

কোন এলাকার পিনকোড কী ডাঃ আনা ওয়েল - নান্দনিক এবং প্লাস্টিক সার্জারি ক্লুজ-নাপোকা অবস্থিত?

এর পিনকোড ক্লুজ-নাপোকা 400029 হয় 400029

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে