ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași হয় এক ডায়াবেটোলজিস্ট অবস্থিত Iasi 700540. এটি এর মধ্যে একটি 19 ডায়াবেটোলজিস্ট ভিতরে রোমানিয়া. এর ঠিকানা ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași হয় Păcurari 70 Road, Iași 700540, রোমানিয়া. এর ওয়েবসাইট ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași হয় https://consultmed.ro/. ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași এ যোগাযোগ করা যাবে +40 232 233 387. ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 42 তার চারপাশের জায়গা Europe-Places.com. ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 3 ওয়েবে পর্যালোচনা.

ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ন্যাশনাল পেইন্টস রোমানিয়া শোরুম Iasi (পেইন্ট স্টোর) কান্তা স্ট্রিট নং. 63, Iași 700530, রোমানিয়া (প্রায়. 244 meters)
ডেল্টা স্টুডিও - Iasi (অভ্যন্তর ডিজাইনার) Păcurari Road 51, Iași 700547, রোমানিয়া (প্রায়. 280 meters)
কাউফল্যান্ড (সুপার মার্কেট) Păcurari 86M Road, Iași 700547, রোমানিয়া (প্রায়. 272 meters)
কাগজের মৌমাছি (উপহারের দোকান) Păcurari Road 65, Iași 700547, রোমানিয়া (প্রায়. 236 meters)
ম্যাক্সিজেল এসআরএল (রেস্তোঁরা সমূহের সরবরাহের দোকান) Păcurari Road 77, Iași 700547, রোমানিয়া (প্রায়. 342 meters)
Staer Iasi (আসবাবপত্রের দোকান) ব্লক 550, নিচতলা, Șoseaua Păcurari 70, Iași 700547, রোমানিয়া (প্রায়. 128 meters)
ব্যবহৃত আসবাবপত্র ও যন্ত্রপাতি (ব্যবহৃত কম্পিউটার দোকানে) Iasi রোমানিয়া (প্রায়. 174 meters)
আপনার গাড়ী (অটো পার্টস স্টোর) Canta Street 61, Iași 700530, রোমানিয়া (প্রায়. 266 meters)
মেগা ইমেজ (সুপার মার্কেট) পাকুরারি রোড নং। 58, Iași, রোমানিয়া (প্রায়. 247 meters)
এলপিজি আইএএসআই - পাকুরারি (গ্যাসের দোকান) পাকুরারি রোড নং। 92, Iași 700547, রোমানিয়া (প্রায়. 300 meters)

ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে কিরবি iasi, 4 ফিশিং এসআরএল, এক্স সাইকেল - সাইকেল, বায়ুমণ্ডল, ডেল্টা স্টুডিও - Iasi, , রবার্তো ক্রিশ্চিয়ানো, রোজিনি ডিজাইন, লটারি, সংবেদনশীল, SSAB ইম্পেক্স, একটি টার্ম ইনস্টল, কিরবি iasi, Staer Iasi, এডেলউইস, , ক্যাপিটল আসবাবপত্র, ক্যাসিওপিয়া বিনোদনমূলক শিক্ষা কেন্দ্র, ক্যাসিওপিয়া বিনোদনমূলক শিক্ষা কেন্দ্র, পিট এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য ডায়াবেটোলজিস্ট হয় - ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - আইএ

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași and প্রচার কারখানা is approx 2 kilometers.
Distance between ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași and পুষ্টি ক্লিনিক is approx 128 meters.

রেটিং

5/5

যোগাযোগ

https://consultmed.ro/

জানুন

Păcurari 70 Road, Iași 700540, রোমানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași যোগাযোগের নম্বরটি কী?

ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași যোগাযোগের নম্বর +40 232 233 387 হয়

কি ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași ওয়েবসাইট কি?

হ্যাঁ, ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași ওয়েবসাইট https://consultmed.ro/.

ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași রেটিং কি?

ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași এর ঠিকানা কী

ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași এর ঠিকানা Păcurari 70 Road, Iași 700540, রোমানিয়া.

ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași যেখানে অবস্থিত?

ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași Iasi 700540 মধ্যে অবস্থিত.

কি ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași?

ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași ইহা একটি ডায়াবেটোলজিস্ট ভিতরে রোমানিয়া

কোন এলাকার পিনকোড কী ডাঃ ডেলিয়া রিউরিয়ান-পিন্টিলেই - প্রাথমিক যত্ন চিকিৎসক ডায়াবেটিস, পুষ্টি এবং বিপাকীয় রোগ - Iași অবস্থিত?

এর পিনকোড Iasi 700540 হয় 700540

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে