আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ হয় এক স্ত্রীরোগ বিশেষজ্ঞ-স্ত্রীরোগ বিশেষজ্ঞ অবস্থিত সিবিউ 550052. এটি এর মধ্যে একটি 198 স্ত্রীরোগ বিশেষজ্ঞ-স্ত্রীরোগ বিশেষজ্ঞ ভিতরে রোমানিয়া. এর ঠিকানা আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ হয় আলবা ইউলিয়া রোড নং 50A, সিবিউ 550052, রোমানিয়া. এর ওয়েবসাইট আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ হয় https://www.romedic.ro/dr-alexa-delia-cabinet-medical-obstetrica-gineco. আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ এ যোগাযোগ করা যাবে +40 741 078 412. আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 3 ওয়েবে পর্যালোচনা.

আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

অস্ট্রাল (অফিস সরবরাহ দোকান) আলবা ইউলিয়া রোড নং 51, সিবিউ 550136, রোমানিয়া (প্রায়. 147 meters)
পশ্চিম ক্লিনিক মেদসানা (চিকিৎসা কেন্দ্র) Alba Iulia Road 50A, Sibiu 550052, Romania (প্রায়. 107 meters)
ডেন্টিস্ট ডাঃ হোডোস ডুমিত্রু (ডেন্টিস্ট) Aleea Iasomiei 6B, সিবিউ, রোমানিয়া (প্রায়. 308 meters)
দন্তচিকিৎসক ডাঃ হোদোয়ে দুমিত্রু (ডেন্টিস্ট) Aleea Iasomiei 6B, সিবিউ, রোমানিয়া (প্রায়. 308 meters)
(প্রায়. 100 meters)
(প্রায়. 107 meters)

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ and আরিয়া সেন্টার is approx 10 kilometers.
Distance between আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ and দিয়েগো is approx 10 kilometers.
Distance between আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ and আরিয়া সেন্টার is approx 2 kilometers.
Distance between আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ and is approx 2 kilometers.
Distance between আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ and রোমানিয়ান অটো রেজিস্ট্রি is approx 3 kilometers.

রেটিং

5/5

যোগাযোগ

https://www.romedic.ro/dr-alexa-delia-cabinet-medical-obstetrica-gineco

জানুন

আলবা ইউলিয়া রোড নং 50A, সিবিউ 550052, রোমানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ যোগাযোগের নম্বরটি কী?

আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ যোগাযোগের নম্বর +40 741 078 412 হয়

কি আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ ওয়েবসাইট কি?

হ্যাঁ, আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ ওয়েবসাইট https://www.romedic.ro/dr-alexa-delia-cabinet-medical-obstetrica-gineco.

আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ রেটিং কি?

আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ এর ঠিকানা কী

আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ এর ঠিকানা আলবা ইউলিয়া রোড নং 50A, সিবিউ 550052, রোমানিয়া.

আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ যেখানে অবস্থিত?

আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ সিবিউ 550052 মধ্যে অবস্থিত.

কি আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ?

আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ ইহা একটি স্ত্রীরোগ বিশেষজ্ঞ-স্ত্রীরোগ বিশেষজ্ঞ ভিতরে রোমানিয়া

কোন এলাকার পিনকোড কী আলেক্সা ডেলিয়া গুড গাইনোকোলজিস্ট সিবিউ, সিবিউ গাইনোকোলজি অফিস। প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, গর্ভাবস্থার আল্ট্রাসাউন্ড সিবিউ, প্যাপ স্মিয়ার সিবিউ অবস্থিত?

এর পিনকোড সিবিউ 550052 হয় 550052

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে