ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস হয় এক দাঁতের অবস্থিত Drobeta-Turnu Severin 220000. এটি এর মধ্যে একটি 895 দাঁতের ভিতরে রোমানিয়া. এর ঠিকানা ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস হয় সিসেরো স্ট্রিট নং। 71A, Drobeta-Turnu Severin 220000, Romania. ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস এ যোগাযোগ করা যাবে +40 722 856 497. ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 2 ওয়েবে পর্যালোচনা.

ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

পোস্ট হাই স্কুল স্যানিটারি (পাবলিক শিক্ষা প্রতিষ্ঠান) 300 ডোরোবন্তি স্ট্রিট, দ্রোবেটা-টার্নু সেভেরিন 220020, রোমানিয়া (প্রায়. 242 meters)
পোস্ট হাই স্কুল স্যানিটারি (পাবলিক শিক্ষা প্রতিষ্ঠান) 300 ডোরোবন্তি স্ট্রিট, দ্রোবেটা-টার্নু সেভেরিন 220020, রোমানিয়া (প্রায়. 248 meters)
অর্থোপটাইমড অপটিক্স, অপথালমোলজি ড্রবেটা টার্নু সেভারিন। চক্ষুবিদ্যা অফিস, মেডিকেল অপটিক্স ড্রবেটা টার্নু সেভেরিন (চক্ষু বিশেষজ্ঞ) 103 ডোরোবান্টি স্ট্রিট, ড্রোবেটা-টার্নু সেভেরিন 220027, রোমানিয়া (প্রায়. 403 meters)
পোস্ট হাই স্কুল স্যানিটারি 300 ডোরোবন্তি স্ট্রিট, দ্রোবেটা-টার্নু সেভেরিন 220020, রোমানিয়া (প্রায়. 242 meters)

প্রায় 200 মিটার দূরে, অন্য দাঁতের হয় - ডাঃ রমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস and ডাঃ রমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস is approx 100 meters.

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

সিসেরো স্ট্রিট নং। 71A, Drobeta-Turnu Severin 220000, Romania

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস যোগাযোগের নম্বরটি কী?

ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস যোগাযোগের নম্বর +40 722 856 497 হয়

ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস রেটিং কি?

ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস এর ঠিকানা কী

ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস এর ঠিকানা সিসেরো স্ট্রিট নং। 71A, Drobeta-Turnu Severin 220000, Romania.

ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস যেখানে অবস্থিত?

ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস Drobeta-Turnu Severin 220000 মধ্যে অবস্থিত.

কি ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস?

ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস ইহা একটি দাঁতের ভিতরে রোমানিয়া

কোন এলাকার পিনকোড কী ডাঃ রিমনিসিয়ানু ইউলিয়ানা ডেন্টাল অফিস এবং ডাঃ রিমনিসিয়ানু ভার্জিনিয়া-রোক্সানা ডেন্টাল অফিস অবস্থিত?

এর পিনকোড Drobeta-Turnu Severin 220000 হয় 220000

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে