শিশু পুনর্বাসন বিভাগ, শিশুদের জন্য জরুরি হাসপাতাল লুই তুরকানু টিমিসোরা হয় এক শিশুদের হাসপাতাল অবস্থিত রোমানিয়া. এটি এর মধ্যে একটি 31 শিশুদের হাসপাতাল ভিতরে রোমানিয়া. এর ঠিকানা শিশু পুনর্বাসন বিভাগ, শিশুদের জন্য জরুরি হাসপাতাল লুই তুরকানু টিমিসোরা হয় Strada Teiului 1, Timișoara 300383, Romania. শিশু পুনর্বাসন বিভাগ, শিশুদের জন্য জরুরি হাসপাতাল লুই তুরকানু টিমিসোরা এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 64 তার চারপাশের জায়গা Europe-Places.com.

শিশু পুনর্বাসন বিভাগ, শিশুদের জন্য জরুরি হাসপাতাল লুই তুরকানু টিমিসোরা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

সিবিএস মেডকম হাসপাতাল (হাসপাতাল) Popa Șapcă স্ট্রীট নং. 12, টিমিসোরা 300057, রোমানিয়া (প্রায়. 361 meters)
PRO টিমিসোরা অ্যাপার্টমেন্ট নিন (ইনডোর লজিং) নিন Ionescu Boulevard 43, Timișoara 300254, Romania (প্রায়. 277 meters)
টিমিসোয়ারা মিউনিসিপ্যাল ​​ইমার্জেন্সি ক্লিনিকাল হাসপাতাল (হাসপাতাল) 5 ঘিওরঘে ডিমা স্ট্রিট, টিমিসোরা 300254, রোমানিয়া (প্রায়. 377 meters)
কসডেন্ট ডেন্টাল ক্যাবিনেট (হাসপাতাল) Calea Dorobantilor, Timișoara, Romania (প্রায়. 149 meters)
ব্যক্তিগত মনোবিজ্ঞান অফিস ডায়ানা ওরহা (মনোবিজ্ঞানী) Behelei রাস্তার নং 2, Timisoara 300124, রোমানিয়া (প্রায়. 218 meters)
কোডরুটা অফিসে কার্ডিওলজি ডা (হার্ট হাসপাতাল) ইভানোভিসি ডি. মেন্ডেলিভ স্ট্রীট 32, টিমিসোরা 300352, রোমানিয়া (প্রায়. 231 meters)
ক্লিনিক সেন্ট. স্টেফানি (হাসপাতাল) সিমিওন বার্নুসিউ স্ট্রীট 19, টিমিসোয়ারা, রোমানিয়া (প্রায়. 296 meters)
আদ্রিয়ান ব্যাসিলা - এ.বি. ডেন্টাল ক্লিনিক - দন্তচিকিৎসা (হাসপাতাল) ব্লক 72, মার্টির পেত্রে ডোমাসনিয়ানু স্ট্রিট, টিমিসোয়ারা, রোমানিয়া (প্রায়. 264 meters)
কার্ডিও ধারণা (হাসপাতাল) Aleea Cascadei 1, Timișoara 300346, Romania (প্রায়. 220 meters)

শিশু পুনর্বাসন বিভাগ, শিশুদের জন্য জরুরি হাসপাতাল লুই তুরকানু টিমিসোরা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে সানোফাম মেডিকেল অফিস - স্থায়ী কেন্দ্র, স্ট্যান মেডিকেল সেন্টারের ডা, রিউমাটোলজি, BACOS কসমা মেডিকেল সেন্টারের ডা, অর্থোপেডিক অর্থোপেডিক অফিস, SA Nu Services S.R.L., সাকালাজ প্রাথমিক বিদ্যালয়, আনকা বোলিং, BASTION পলিক্লিনিক, স্ট্রেলিয়া হোটেল, মনোবিজ্ঞানের স্বতন্ত্র মন্ত্রিসভা সারন্দান রাদু আদ্রিয়ান, ইউরো কাপন টেক্সটিল S.R.L., মেডিকেল অন গ্রুপ টিমিসোরা, ১ম মেডিকেল ক্লিনিক, হোটেল ট্রেসর লে প্যালাইস, বেথানি সোশ্যাল সার্ভিসেস ফাউন্ডেশন, কেপিএমজি রোমানিয়া, রোমানিয়ান পোস্ট, Tthamisa Wood Tec, রিপির পুকুর এবং আরো অনেক.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

Strada Teiului 1, Timișoara 300383, Romania

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

শিশু পুনর্বাসন বিভাগ, শিশুদের জন্য জরুরি হাসপাতাল লুই তুরকানু টিমিসোরা এর ঠিকানা কী

শিশু পুনর্বাসন বিভাগ, শিশুদের জন্য জরুরি হাসপাতাল লুই তুরকানু টিমিসোরা এর ঠিকানা Strada Teiului 1, Timișoara 300383, Romania.

কি শিশু পুনর্বাসন বিভাগ, শিশুদের জন্য জরুরি হাসপাতাল লুই তুরকানু টিমিসোরা?

শিশু পুনর্বাসন বিভাগ, শিশুদের জন্য জরুরি হাসপাতাল লুই তুরকানু টিমিসোরা ইহা একটি শিশুদের হাসপাতাল ভিতরে রোমানিয়া

কোন এলাকার পিনকোড কী শিশু পুনর্বাসন বিভাগ, শিশুদের জন্য জরুরি হাসপাতাল লুই তুরকানু টিমিসোরা অবস্থিত?

এর পিনকোড হয় 300383

একটি পর্যালোচনা লিখুন